পানছড়িতে পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ


প্রেস বিজ্ঞপ্তি:

শিক্ষামন্ত্রণালয় কর্তৃক জারি করা সার্কুলার প্রত্যাহার এবং পিসিপি (বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ)’র ঘোষিত ৮দফা বাস্তবায়নের দাবিতে, পানছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) পানছড়ি ডিগ্রি কলেজে শাখা।

বৃহস্পতিবার, (২১ ডিসেম্বর) দুপুর ১২টায় মিছিলটি পানছড়ি কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে পানছড়ি কলেজ গেইট এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে পিসিপি পানছড়ি ডিগ্রি কলেজ শাখার সহ-সভাপতি সুকিরন চাকমার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এলিশন চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন হিল উইমেন্স ফেডারেশনের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি দ্বিতীয়া চাকমা, পিসিপি খাগড়াছড়ি জেলা শাখার সদস্য হিমেল চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের পানছড়ি উপজেলা শাখার সভাপতি কৃপায়ন চাকমা প্রমুখ।

সমাবেশ থেকে বক্তারা, পার্বত্য চট্টগ্রামের সকল শিক্ষা প্রতিষ্ঠানে সুষ্ঠ ও গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত এবং শিক্ষা মন্ত্রাণালয় কর্তৃক জারিকৃত অগণতান্ত্রিক সার্কুলার প্রত্যাহারসহ পিসিপির ঘোষিত ৮ দফা বাস্তবায়নের দাবিতে ঐক্যবদ্ধ আন্দোলন জোরদার করতে ছাত্র সমাজের প্রতি আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *