পানছড়িতে নবাগত জেলা প্রশাসকের মত বিনিময় সভা


নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

পানছড়ি উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী, শিক্ষক, রাজনৈতিক, ব্যাবসায়িক নেতৃবৃন্দ এবং সুধী সমাজের সাথে মত বিনিময় সভা করেছে নজাগত জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম।

বুধবার (২৯ আগস্ট) বেলা ১২টা থেকে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিতব্য সভার আয়োজক ছিল উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার প্রধান অতিথি নবাগত জেলা প্রশাসক বলেন, পানছড়িতে আসার পথে রাস্তার দু’ধারের প্রাকৃতিক সৌন্দর্য দারুণভাবে উপভোগ করেছি।

তিনি বলেন, প্রাকৃতিক সৌন্দর্য একটি আর্শিবাদ। এটাকে আমরাই লালন করতে হবে। তিনি আঞ্চলিক সংগঠনগুলোকে সমর্থন না করে বয়কট ও সবার সামগ্রিক সহযোগিতা নিয়ে একসাথে কাজ করার আহবান জানান। পানছড়ি বাজারের সমস্যাটিকে অত্যন্ত গুরুত্বের সাথে দেখে তা সমাধানের আশ্বাস প্রদান করেন।

বিদ্যালয় শিক্ষক সুলতান মাহামুদ সঞ্চালিত সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম, সাব জোন কমান্ডার মেজর সোহেল আলম, অফিসার ইনচার্জ মো: মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, প্যানেল চেয়ারম্যান লোকমান হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, সম্পাদক জয়নাথ দেব, বিএনপি সভাপতি মো: বেলাল হোসেন, ৩নং সদর পানছড়ি ইউপি মো: নাজির হোসেন, বাজার উন্নয়ন কমিটির হেদায়েত আলী তালুকদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *