Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়িতে টমটম চালককে মারধর করে গাড়ি ভাংচুর করেছে পাহাড়ি যুবক

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

জেলার পানছড়ি উপজেলায় শহীদুল (২৮) নামের এক টমটম চালককে মারধর করে তার গাড়ি ভাংচুর করেছে কয়েকজন অজ্ঞাতনামা পাহাড়ি সন্ত্রাসী। শহীদুল আইয়ুব নগর গ্রামের মো. আলীর সন্তান।

শুক্রবার(২৯জুন) সন্ধ্যা ছয়’টার দিকে উপজেলার নবীন চন্দ্র পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, প্রতিদিনের ন্যায় শহীদুল যাত্রী পরিবহন করে যাওয়ার সময় কয়েকজন পাহাড়ি যুবক এসে অতর্কিতভাবে মারধর করে ও তার গাড়ি ভাংচুর করে।

শহীদুল ঘটনার কথা কাউকে না জানালেও ঘটনাস্থল থেকে কয়েকজন প্রত্যক্ষদর্শী মোবাইল ফোনে জানালে পানছড়ি কলেজ গেইট এলাকা থেকে তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে।

উল্লেখ্য, ২৮জুন (বৃহস্পতিবার) সকাল ৭টার দিকে লোগাং বাজার যাওয়ার পথে কতিপয় সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যাটারি চালিত টমটম ভাংচুর ও মারধর করে এবং শুক্কুর আলী (২৫), ইমন (১৮) ও সুজন (২২) নামের তিনজনকে আহত হয়। এ নিয়ে বাঙ্গালী ছাত্র পরিষদ পানছড়ি উপজেলা শাখা, পানছড়ি সকল সাধারণ ব্যবসায়ী, ইজি বাইক চালক, সাধারণ জনতাসহ সর্বস্তরের জনগণ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ (প্রসীত) বাহিনীকে দায়ী করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন