parbattanews bangladesh

পানছড়িতে গ্রীষ্মকালীন ফুটবলে চ্যাম্পিয়ন বাজার উচ্চ বিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শেষ হয়েছে ৪৭তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধুলা। এই খেলাধুলার সবচেয়ে বড় চমক ছিল বালক ফুটবলে। ৮টি বিদ্যালয় নিয়ে নক আউট পদ্ধতির খেলায় ফাইনালে মোকাবেলা করে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় ও নালকাটা উচ্চ বিদ্যালয়।

শনিবার বিকাল ৩টায় পানছড়ি উপজেলা পরিষদ মাঠে খেলা অনুষ্ঠিত হয়। নিজ দলের খেলোয়াড়দের উৎসাহ যোগাতে ছাত্রদের চেয়ে ছাত্রীরা ছিল বেশ এগিয়ে। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই খেলায় পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় নালকাটা উচ্চ বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে ট্রফি জয় করে।

ছাত্রী ফুটবলে চ্যাম্পিয়ন হয় নালকাটা উচ্চ বিদ্যালয়, ছাত্র হ্যান্ডবলে লোগাং উচ্চ বিদালয় ও ছাত্রী হ্যান্ডবলে বাজার উচ্চ বিদ্যালয় চাম্পিয়ন হয়। টুর্নামেন্টের ফাইনালে ক্ষুদে ফুটবলারদের মাঝে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রপি তুলে দেয় অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য সতীশ চন্দ্র চাকমা।

এ সময় অতিথি হিসেবে ছিলেন অফিসার ইনচার্জ (তদন্ত) উত্তম চন্দ্র দেব, উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় প্রধান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সহকারী শিক্ষক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু।