পানছড়িতে ইপসা’র ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


পানছড়ি প্রতিনিধি:

জেলার পানছড়িতে ইপসা’র ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সতীশ চন্দ্র চাকমা বলেন, পশ্চাৎপদ পার্বত্য এলাকার উন্নয়নের জন্য সরকারের পাশাপাশি বেসরকারী উন্নয়ন সংস্থাসমূহকেও এগিয়ে আসতে হবে।

তিনি ইপসা’র ভূয়শী প্রশংসা করে বলেন, পানছড়িসহ পার্বত্য এলাকার প্রত্যন্ত অঞ্চলে ইপসা যেভাবে আন্তরিকতার সহিত কাজ করে যাচ্ছে এতে সকলকে সহযোগীতা করতে হবে।

রোববার (২০ মে) বিকেলে স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা’র ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা তুলে ধরেন।

পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম বলেন, ইপসা’র সঙ্গে আমার যেন আত্মার সম্পর্ক। ইপসা পানছড়ি উপজেলাসহ প্রত্যন্ত এলাকায় যে সকল উন্নয়ন কাজ করে যাচ্ছে তা এ এলাকার জন্য স্মরনীয় হয়ে থাকবে।

ইপসা’র প্রকল্প ব্যবস্থাপক ও পার্বত্য চট্টগ্রামের ফোকাল পারসন মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন, লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা, পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুগ্ম সম্পাদক বিজয় কুমার দেব, পার্বত্য চট্টগ্রাম শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যানের একান্ত সহকারী খগেন ত্রিপুরা, সাংবাদিক শাহজাহান কবির সাজু, মোফাজ্জল হোসেন ইলিয়াছ, ইপসা’র কর্মকর্তা মিহির কান্তি ত্রিপুরা, উজ্জ্ল চাকমা, কিরণ চাকমা, ইকবাল হোসেন, আজমুল মিজান ,আব্দুল কাদের, বিউটি চাকমা প্রমূখ।

ইপসা’র ৩৩তম প্রতিষ্ঠা বাষির্কীর ধারণা পত্র পাঠ করেন ইপসা’র প্রকল্প ব্যবস্থাপক বিলাস সৌরভ বড়ুয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *