পানছড়িতে ইপসার আয়োজনে যুব মেলা অনুষ্ঠিত


epsa-pic-copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় ইয়ং পাওয়ার ইন সোশ্যাল এ্যাকশন ইপসার আয়োজনে দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে যুব মেলা। অনুষ্ঠানটির সহযোগী ছিল প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ। এ উপলক্ষে বুধবার সকাল দশটা থেকে একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে নান্দনিক সাজে সাজানো মেলার স্টল পরিদর্শন করে অতিথিরা।

স্টল পরিদর্শন শেষে আয়োজিত আলোচনায় সভাপতিত্ব করে এইচআরএস প্রকল্পের পানছড়ি ম্যানেজার বিলাস সৌরভ বড়–য়া। এ সময় অতিথি হিসিবে উপস্থিত ছিল ১নং লোগাং ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা, ৩নং সদর পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন, ৪নং লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা, ৫নং উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান বিজয় চাকমা, উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বাবুল ও নালকাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিছ দত্ত চাকমা।

অনুষ্ঠানে অতিথিদের পাশাপাশি বিভিন্ন ইউনিয়ন থেকে কিশোর-কিশোরিরা উম্মুক্ত আলোচনায় তাদের মতামত ব্যক্ত করে। এ সময় আরও উপস্থিত ছিল ইপসার সো প্রকল্পের টেকনিক্যাল অফিসার মো. হাবিবুর রহমান, মনিটরিং এন্ড ডকুমেন্ট অফিসার প্রবীর চাকমা, ফিল্ড কো-অডিনেটর আবদুল হালিম, কিরণ চাকমা, ইউনিয়ন কো-অডিনেটর মিহির কান্তি ত্রিপুরা ও আজমুল হক মিজান|

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *