মাটিরাঙ্গায় রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে র‌্যালি


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

রমজানকে স্বাগত জানিয়ে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সামাজিক সংগঠন বন্ধু জুনিয়রের সহযোগিতায় মাটিরাঙ্গার সর্বস্তরের মুসলিম জনতা ও ইমাম-ওলামা কল্যাণ সমিতির ব্যানারে র‌্যালিটির আয়োজন করা হয়।

বুধবার (১৬ মে) বাদ আছর মাটিরাঙ্গার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে র‌্যালিটি শুরু হয়ে মাটিরাঙ্গার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়। মাটিরাঙ্গার কেন্দ্রীয় জামে মসজিদের খতীব হাফেজ মো. হারুনুর রশীদ এর সভাপতিত্বে সমাবেশে মাও. কাজী মো. সলিম উল্যাহ, মাও. আকতার হোসেন ও বন্ধু জুনিয়রের সভাপতি মো. মামুনুর রশীদ মামুন বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা মাহে রমজানে সব ধরনের অশ্লীলতা বর্জন, দিনের বেলায় খাবার হোটেল বন্ধ রাখাও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধের আহ্বান জানান। তারা রাস্তা-ঘাটে প্রকাশ্যে ধুমপান বন্ধ রাখারও দাবি জানান।

বক্তারা বলেন, রমজান মাসে ধনী-দরিদ্রের ভেদাভেদ দূর হয়। এজন্য রমজানের পবিত্রতা রক্ষা করা আমাদের সকলের কর্তব্য।

এসময় মাটিরাঙ্গা বাজার পরিচালনা কমিটির সভাপতি ও পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল হাসেম ভুইয়া, সাধারণ সম্পাদক মো. সোহাগ মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী মো. জুলহাস মিয়া ছাড়াও মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন মসজিদের ইমাম ও ধর্মপ্রাণ মুসলমানগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *