নৌকা মার্কায় সীল মেরে আমি গর্ববোধ করি: এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা


নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক শোক সমাবেশ অনুষ্ঠানে ২৯৮ নং আসনের সাংসদ ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী প্রত্যাবাসন টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, নৌকা মার্কায় সীল মেরে আমি গর্ববোধ করি।

সোমবার (২৭ আগস্ট) বেলা ২টা থেকে পানছড়ি বাজার এলাকায় আয়োজিত সভায় যুব লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক মো: নাজির হোসেনের সঞ্চালিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া।

কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। যার মূল কারিগর বঙ্গকণ্যা শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে চলছে উন্নতির শিখরে। শেখ হাসিনা সরকার বিদ্যুৎ বিহীন এলাকায় সোলার দিয়েছে, প্রান্তিক জনপদের গরীব রোগীদের জন্য কমিউনিটি ক্লিনিক, যাতায়াত ব্যবস্থার উন্নয়ন, খাগড়াছড়ি-পানছড়ি-দুধুকছড়া সড়কে একসাথে ১৯টি ব্রীজ নির্মান, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, এলাকার জনগনের সেবা প্রদানের জন্য ডিজিটাল ইউনিয়ন পরিষদ নির্মানসহ নানান পরিকল্পনার মাধ্যমে দেশকে উন্নতির শিখরে এগিয়ে নিচ্ছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি আঞ্চলিক সংগঠনগুলোকে উদ্দেশ্যে বলেন, আপনাদের আধিপত্যের দিন শেষ। জনগনের সাথে মিলে-মিশে একযোগে কাজ করার আহবান জানান। যারা জগতের সকল প্রাণীর শান্তি কামনা করে তারা কিভাবে ভ্রাতিঘাতি সংঘাতে লিপ্ত হয়। সকলের অধিকার নিশ্চিত করতে তিনি সবাইকে ঐক্য হওয়ার আহ্বান জানান এবং দেশের উন্নয়নের জোয়ার ধরে রাখতে নৌকায় মার্কায় ভোট চান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, খগেশ্বর ত্রিপুরা, মংকেচিং চৌধুরী, এডভোকেট আশুতোষ চাকমা, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মেহেদি হাসান হেলাল, মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য বাসন্তী চাকমা, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ক্র চাই মারমা, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেব প্রমুখ।

অনুষ্ঠানের সূচনালগ্নে তিনি পানছড়ি ইউপি কর্তৃক নির্মিত ডাষ্টবিন ও পানছড়ির নতুন পর্যটন কেন্দ্র মায়াকাননের উদ্বোধন করেন।

নিউজটি পানছড়ি বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *