নেশাখোরকে শাসন করায় ছাত্রলীগ পেটালো যুবলীগকে: সাংবাদিকের উপর হামলা


মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় নেশাখোর দুই ছাত্রলীগ কর্মীকে শাসন করায় মহালছড়ি উপজেলা যুবলীগের সদস্যকে মারধর করে, মারধর ঠেকাতে সাধারণ জনতা ছুটে গেলে তাদেরকেও মারধর করে এবং ছবি তুলতে গেলে এক সাংবাদিকের উপর চড়াও হয়ে উঠে ছাত্রলীগ কর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার সময়  মহালছড়ি কলেজ ছাত্রলীগের সহ-সাংগঠনিক সম্পাদক মো. জাহিদ ও সদস্য মো. রাশেদুল ইসলাম উপজেলার চোংড়াছড়ি মগ পাড়ায় মদপান করে রাস্তা উপর মাতলামি করে এবং চলন্ত গাড়ির উপর উঠার চেষ্টা করে।

খবর পেয়ে মহালছড়ি সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. লাল মিয়া ও উপজেলা যুবলীগের সদস্য মো. জাহিদুল ইসলাম (জাহিদ) ঘটনা স্থলে ছুটে এসে তাদের ধমক দিয়ে শাসন করে ঘটনাস্থল থেকে পাঠিয়ে দেয়। পাঠিয়ে দেওয়ার কিছুক্ষণ পর ওই দুই ছাত্রলীগ কর্মীসহ ৩/৪টি মটরসাইকেলে করে ১০/১২জন ছাত্রলীগ কর্মী মগ পাড়ায় উছামং কুলিং কর্ণারে বসে থাকা উপজেলা যুবলীগ কর্মী মো. জাহিদুল ইসলাম (জাহিদ) কে দোকানের চেয়ার ও লাঠিসোটা দিয়ে বেদম মারধর করে। ছাত্রলীগ কর্মীদের মারধর করতে বাধা দিতে গেলে শামিম নামে এক ছেলেকেও তারা মারধর করে।

ঘটনার ছবি তুলতে গেলে পার্বত্যনিউজের উপজেলা প্রতিনিধি মো. শাহাদাৎ হোসেন এর উপর চড়াও হয়ে উঠে ছাত্রলীগ কর্মীরা।

এদিকে  ঘটনার খবর পেয়ে মহালছড়ি থানার পুলিশ  ও জোন থেকে নিরাপত্তাবাহিনীর সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কাউকে আটক করেনি পুলিশ।

তবে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিয়েছেন মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মো. জুবাইরুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *