নুরুল ইসলাম নয়নের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি


Khagrachari Pic 04 copy
খাগড়াছড়ি প্রতিনিধি :
ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক নুরুল ইসলাম নয়ন হত্যার প্রতিবাদে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি। খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া’র স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে খাগড়াছড়ি দিঘীনালা সড়কে চারমাইল নামক স্থানে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক নুরুল ইসলাম নয়নকে নির্মমভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা।

আরো উল্লেখ রয়েছে এ পাহাড় মানুষের বসবাসের অযোগ্য হয়ে গেছে, বিশেষ করে এ সরকারের আমলে প্রতিনিয়ত স্বশস্ত্র গ্রুপ গুলোর চাঁদাবাজি, মুক্তিপন আদায় ও হত্যা করে চলছে এ যেন মৃত্যুর মিছিল। এ নৃশংস মানুষ হত্যা ও লাশের মিছিলের সমর্থন করে না বিএনপি। প্রশাসনকে এ জাতীয় অমানবিক কর্মকান্ড, চাঁদাবাজি, অপহরণ, মুক্তিপণ আদায় ও হত্যাকাণ্ডে সম্পৃক্তদের গ্রেফতার ও স্বশস্ত্র গ্রুপগুলো থেকে অবৈধ অস্ত্র উদ্ধারের আহ্বান জানিয়েছেন। এ নির্মমতা মেনে নেয়া হবে না উল্লেখ করে এ সকল হত্যাকান্ড ও ঘৃণিত কাজ অতিসত্তর বন্ধ না হলে বিএনপি পাহাড়ে তীব্র আন্দোলনের কর্মসূচী ঘোষণা করতে বাধ্য হবে।

নুরুল ইসলাম নয়নের হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্ট্রান্ত মুলক শাস্তির দাবী জানান। সেই সাথে এ হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং নুরুর ইসলাম নয়নের আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *