নিজ উদ্যোগে শীতার্তদের পাশে তাহের ঠাকুর


পানছড়ি প্রতিনিধি:

সম্পূর্ণ নিজের অর্থায়নে এলাকার বিধবা, অসহায়, নিরীহ ও গরিব শীতার্তদের শীতবস্ত্র প্রদান করেছেন  মো: আবু তাহের ঠাকুর (৬০)।

আবু তাহের মোল্লাপাড়া গ্রামের মৃত আবুল হাশেম ও তৈয়মুন নেছার সন্তান। পানছড়ি উপজেলার উল্টাছড়ি ইউপি‘র ১নং মোল্লাপাড়া ওয়ার্ডে আড়াই শতাধিক শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন তিনি।

জানা যায়, ষাটোর্ধ্ব বয়সী সদালাপী ও রসিকমনা তাহের ঠাকুর এলাকায় খুবই জনপ্রিয়। রাজনৈতিকভাবে তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। তবে বিত্তশালী নন। তিনি উদার মনের অধিকারী বলে এলাকাবাসীর মন্তব্য করেন। নিজ ওয়ার্ডে নিজের অর্থায়নে আড়াই’শ কম্বল বিতরণ এবারই প্রথম বলে জানা যায়।

কম্বল নিতে আসা বিধবা নুরজাহান, আফিয়াসহ অনেকেই উনার জন্য দোয়া চাইলেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগ সভাপতি নজরুল ইসলাম মোমিন, সাবেক ইউপি সদস্য প্রকল্প চেয়ারম্যান মো: আবদুর রাজ্জাক।

এ ব্যাপারে আবু তাহের ঠাকুরের কাছে জানতে চাইলে তিনি জানান, শীতবস্ত্রগুলো গোপনে বিতরণ করব বলে চিন্তা করেছিলাম। কিন্তু কথাটা গোপন থাকল না। এলাকাবাসী সর্বদা আমাকে আন্তরিকভাবে ভালোবাসে বলেই সামান্য শীতবস্ত্র দিয়ে তাদের পাশে দাঁড়ালাম। শীতবস্ত্র ছাড়াও সেবামূলক সকল কাজেই তাহের ঠাকুর সব সময় এগিয়ে বলে এলাকাবাসী জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *