Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নাফ নদীতে বিজিবি-বিজিপি’র ৯ম যৌথ টহল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, কক্সবাজার:

টেকনাফের নাফ নদীর শাহপরীরদ্বীপ বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ (বিজিপি)’র মধ্যকার ৯ম যৌথ টহল অনুষ্ঠিত হয়েছে। রোববার ৮ জুলাই এ যৌথ টহল অনুষ্ঠিত হয়।

এর আগে শাহপরীরদ্বীপ বিওপি, টেকনাফ বিওপি, দমদমিয়া বিওপি, হৃীলা ও হোয়াইক্যং বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিজিপির সাথে আরও ৮টি যৌথ টহল সৌহার্দ্যপূর্ণভাবে সম্পন্ন হয়েছিল।

টেকনাফ-২ বিজিবি’র অধিনায়কের পক্ষে অতিরিক্ত পরিচালক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার প্রেস বিফিংয়ে এই তথ্য জানান।

টহলে বিজিবি এর পক্ষে নায়েব সুবেদার মো. এনায়েত আলী এবং বিজিপি এর পক্ষে ৪ নম্বর বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চের ক্যাপ্টেন ইয়াউ টাট উ নেতৃত্ব দেন।

উল্লেখ্য, গত ৫, ১৪, ২০, ২৭ মার্চ এবং ২০, ২২, ২৭ ও ৩০ জুন অত্র ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপি, টেকনাফ বিওপি, দমদমিয়া বিওপি, হৃীলা ও হোয়াইক্যং বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিজিপি’র সাথে ৮টি যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন