Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

নানিয়ারচরে অবৈধ অস্ত্রসহ ২ ইউপিডিএফ কর্মী আটক

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় অবৈধ অস্ত্রসহ ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) ২ কর্মীকে আটক করেছে নিরাপত্তা বাহিনী। আটককৃতরা হলেন- অনন্ত বিকাশ দেওয়ান (৬০) ও সমর চাকমা (৩২)।

সোমবার (১৬ জুলাই) রাতে উপজেলার ঘিলাছড়ি বাজার থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশী এলজি ও দেশদ্রোহী কিছু বই, লিফলেট, চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঘিলাছড়ি বাজার এলাকায় অভিযানে নামে নানিয়ারচর জোন মেজর মো. ইউসুফ চৌধুরীর নেতৃত্বে ৪০ জনের নিরাপত্তা বাহিনীর একটি দল। এ সময় অনন্ত বিকাশ দেওয়ান ও সমর চাকমার বাড়িতে তল্লাশী চালিয়ে একটি দেশী এলজি, দেশদ্রোহী কিছু বই, লিফলেট ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। পরে এসব সরঞ্জামসহ আটককৃতদের নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নানিয়ারচর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ জানান, সোমবার রাতে নিরাপত্তা বাহিনী ঘিলাছড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন