নানিয়ারচরের ৬ খুনে আটক ৩ জনকে দুদিনের রিমাণ্ড


নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

চট্টগ্রাম থেকে আটক প্রসিত গ্রুপের ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সহযোগী সংগঠনের তিন নেতাকে দু’দিনের রিমাণ্ড দিয়েছে আদালত।

বুধবার (৩০ মে) সকাল সাড়ে ১১টার দিকে অভিযুক্তদের রাঙামাটি আদালতে তোলা হলে সিনিয়র জুিডশিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ আহম্মদ’র আদালত এ রায় প্রদান করেন।

আদালত সূত্রে জানানো হয়, চট্টগ্রাম থেকে আটক প্রসিত গ্রুপের ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সহযোগী সংগঠনের নেতা সুকৃতি চাকমা (৪০), ক্লান্তময় চাকমা (৩৫) এবং জিকু চাকমা (২৫) কে নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যা মামলায় পুলিশ আদালতে সাত দিনের রিমাণ্ড আবেদন করলে আদালত শুনানি শেষে অভিযুক্তদের দু’দিনের রিমাণ্ড মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে।

কোর্ট ইন্সপেক্টর মো. ইসরাফিল মজুমদার বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার বিজ্ঞ আদালতে চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যাকাণ্ডের উপর শুনানী শেষে আদালত এ আদেশ প্রদান করে।

গত ২৯ মে মঙ্গলবার ভোরে চট্টগ্রাম ইপিজেট ও বায়েজিত এলাকায় অভিযান চালিয়ে গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সদস্য ও চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক সুকৃতি চাকমা, বন্দর থানা শাখার সভাপতি ক্লান্তময় চাকমা ও পিসিপি’র চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক জিকু চাকমাকে গ্রেফতার করে ডিবি পুলিশের একটি বিশেষ দল। এ দলের নেতৃত্বে দেন রাঙামাটি ডিবি পুলিশের উপ-সহকারী পরিদর্শক আহসানুজ্জামান এবং রাঙামাটি কোতয়ালী থানার এএসআই সৌরজিৎ বড়ুয়া।

নানিয়ারচর ৬ খুনের সঙ্গে জড়িতের অভিযোগে সর্বশেষ পুলিশ এ পর্যন্ত পাঁচজনকে আটক করতে সক্ষম হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *