নাইক্ষ্যংছড়ি পরিবহণ শ্রমিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন


poribohon-nc-news-pic-05-12-2016-1-copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি জীপ মাইক্রো-পিকআপ পরিবহণ শ্রমিক সমবায় সমিতি লি: (বা-বান৩৯৪) এর বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সর্বোচ্চ ৩৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ হারুন। তার নিকটতম প্রতিদ্বন্দী দিল মোহাম্মদ পেয়েছে ২১ ভোট। অপর প্রার্থী আব্দুল হাসেম আব্দু পেয়েছেন  ভোট।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি আব্দুল গফুর সওদাগর, সদস্য মোজাফ্ফর আহামদ ও শ্যামল বড়ুয়া জানান, তফসিল ঘোষনার পর বিনা প্রতিদ্বন্দীতায় আলী আহামদ সহ-সভাপতি ও নুরুল হাকিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়াও বিনা প্রতিদ্বন্দীতায় সদস্য নির্বাচিত হন মাহমুদুল হক, জিয়াউর রহমান, মো: সায়িম।

সোমবার ৫ই ডিসেম্বর সভাপতি পদের জন্য মোহাম্মদ হারুন, দিল মোহাম্মদ ও আব্দুল হাসেম আব্দু প্রতিদ্বন্দীতা করেন। একটি মাত্র পদে নির্বাচন হলেও ভোটারদের মাঝে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়। সকাল ৯টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলে দুপুর ২টা পর্যন্ত। সমিতির মোট ৬৩জন ভোটারের মধ্যে ৬০জন ভোট দান করেন।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা জাহাঙ্গীর আলম। তাকে সহযোগিতা করেন সমবায় দপ্তরের সহকারী পরিদর্শক শামসুন্নাহার। নির্বাচন পরবর্তী বক্তব্যে তারা নির্বাচিত নেতৃবৃন্দকে সমবায় দপ্তরের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে সকল সদস্যরা ঐক্যবদ্ধভাবে পরিবহণ সমবায় সমিতিকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *