নাইক্ষ্যংছড়ি ইউএনও অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নোয়াখালীতে বদলি


নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি পেয়েছেন বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম সারওয়ার কামাল। তাকে নোয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৫ এপ্রিল) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই আদেশ জারি করা হয়।

আদেশে পদোন্নতি পাওয়া অন্যান্য ৩৩ কর্মকর্তারা আগামী ১২ এপ্রিল বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হবেন। অন্যথায় ১২ এপ্রিল বিকেলে তাৎক্ষণিকভাবে অবমুক্ত (স্ট্যান্ড রিলিজ) বলে গণ্য হবেন বলে আদেশে উল্লেখ করা হয়েছে। ‘দ্য কোড অব ক্রিমিন্যাল প্রসিডিউর, ১৮৯৮’ অনুযায়ী অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি হওয়া কর্মকর্তারা পদায়িত জেলায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের ক্ষমতা দেয়া হয়েছে।

জানা গেছে, এসএম সারওয়ার কামাল ২০১৭ সালের ২৪ অক্টোবর নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেন। এরও আগে তিনি চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ইউএনও হিসেবে কর্মরত ছিলেন।

উল্লেখ্য, নাইক্ষ্যংছড়ি উপজেলায় নব নিয়োগকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম. সরওয়ার কামাল বিসিএস ২৭তম ব্যাচের কর্মকর্তা। চট্টগ্রাম সিটির নাছিরাবাদ এলাকার বাসিন্দা সরওয়ার কামাল গত ২০০৮ সনের ১৬ নভেম্বর সরকারি চাকুরীতে যোগদান করেন। যোগদানের পর তিনি কক্সবাজার জেলার কুতুপালং শরণার্থী ক্যাম্প ইনচার্জ (সিনিয়র সহকারী সচিব) ও চাঁদপুরে এসিল্যান্ড সর্ব উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *