নাইক্ষ্যংছড়িতে বিজিবির অভিযানে ইয়াবাসহ পাচারকারী আটক


Yaba pacarkari- 21-03-17 copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) নাইক্ষ্যংছড়ি ৩১ ব্যাটালিয়ানের নিয়মিত অভিযানের অংশ হিসেবে ৯৯০পিচ ইয়াবা ট্যাবলেটসহ পাচারকারীকে আটক করেছে। মঙ্গলবার উপজেলা সদরের পুরাতন বাস স্টেশন রোড থেকে ওই পাচারকারীকে আটক করে জোন সদরের বিজিবির হাবিলদার তরিকুল ইসলাম।

৩১ বিজিবি সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা ১২টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার মায়ানমার সীমান্তের চাকঢালা ঘোনাপাড়া এলাকার বাসিন্দা ছৈয়দুর রহমানের ছেলে অলি আহমদ (২৮) রামু যাওয়ার পথে বিজিবির অপারেশন দল তাকে চ্যালেঞ্জ করে। এসময় তার দেহ তল্লাসী করে গোপন স্থান থেকে ৯৯০পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে ইয়াবা পাচারকারী বলে স্বীকার করে। মঙ্গলবার রাতে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক দ্রব্য পাচার আইনে (মামলা নং-৫) রুজু করে নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করেছে বিজিবি।

নাইক্ষ্যংছড়ি ৩১ ব্যাটালিয়ানের জোনাল কমান্ডিং অফিসার লে. কর্ণেল আনোয়ারুল আযীম বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে রবিবার দিবাগত রাতে দোছড়ি থেকে অস্ত্র উদ্ধার ও মঙ্গলবার সদর এলাকা থেকে ইয়াবাসহ এক পাচারকারীকে আটক করা হয়েছে। অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *