নাইক্ষ্যংছড়িতে বিজিবির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


 

বাইশারী প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি ৩১ ব্যাটালিয়নের উপ-শাখা সীমান্ত পরিবার কল্যাণ সমিতির উদ্যোগে অসহায় গরীব শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে ৩১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সীমান্ত পরিবার কল্যাণ সমিতির (সীপকস) কর্যালয়ের প্রাঙ্গণে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের অসহায় মহিলা ও পুরুষদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন, ৩১ বিজিবি উপ-পরিচালক ও মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোহাম্মদ জুনাঈদ হোসেন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ৩১ বিজিবি  মেডিকেলের সহকারী পরিচালক মো. মোসলেম উদ্দীন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল প্রমুখ।

ক্যাপ্টেন মোহাম্মদ জুনাঈদ হোসেন বলেন, বিজিবি বিভিন্ন দুর্যোগে দেশবাসীর সহমর্মী হয়ে যে ভাবে দেশ সেবার অংশ নিচ্ছেন তার পাশাপশি সীমান্তের পরিবার কল্যাণ সমিতিও অসহায় গরীব শীতার্ত মানুষের পাশে গিয়ে সেবার অংশগ্রহণ করছে।

তিনি আরও বলেন, ৩১ বিজিবির উদ্যোগে ১২ জানুয়ারি সিও লে. কর্নেল আনোয়ারুল আযীম স্যারের উপস্থিতিতে  শীতবস্ত্র বিতরণ করা হয়েছে বিভিন্ন বিওপিতে।

উল্লেখ্য, শুক্রবার (১২ জানুয়ারি) সকালে ৬ শত কম্বল ও ১ হাজার সুয়েটার সীমান্তবর্তী আশারতলী বিওপি এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করেন রামু সেক্টর কমান্ডার কর্ণেল আবদুল খালিক পিএসসি ও নাইক্ষ্যংছড়ি ৩১ ব্যাটালিয়নের সিও লে. কর্নেল আনোয়ারুল আযীম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *