নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন হল


বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্ট।

মঙ্গলবার (২৭মার্চ) বিকালে নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে চ্যাম্পিয়ান ও রার্ণারসআপ দলের মাঝে পুরষ্কার বিতরণীর মাধ্যমে এই টুর্ণামেন্টের সমাপ্তি হয়েছে।

এর আগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পৃষ্টপোষকতায় চলতি মাসের ৭মার্চ ১২টি দল নিয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছিল। দেশী বিদেশী খেলোয়াড়দের উপস্থিতিতে এই টুর্ণামেটের মাধ্যমে নাইক্ষ্যংছড়ি ও পার্শ্ববর্তী এলাকায় ক্রিড়া প্রেমি মানুষের অনুপ্রানিত করে।

এই ফাইনাল ম্যাচে প্রতিদ্বন্ধিতা করে মার্মা পাড়া একাদশ বনাম আশারতলী একাদশ। খেলায় মার্মা পাড়া একাদশ ট্রাইবেকারে ৫-৪ গোলে আশারতলী একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন আশারতলী একাদশের মো. ইসমাইল ও মার্মাপাড়া একাদশের মংক্য মার্মা।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়।

পুরষ্কার বিতরনি অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বান্দরবানে রয়েছে অনেক প্রতিভাবান খেলোয়াড়। প্রত্যন্ত অঞ্চল থেকে খেলোয়াড়দের উঠে আসার সুযোগ করে দিতে সবাইকে এগিয়ে আসতে হবে। যাতে তারা জেলার গন্ডি পেরিয়ে জাতীয় দলে খেলার সুযোগ পায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, অতিরিক্ত জেলা পুলিশ সুপার আলী হোসেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য বাবু লক্ষীপদ দাশ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামসুল ইসলাম, নাইক্ষংছড়ির উপজেলা আ’লীগের আহবায়ক ক্যাউচিং চাক, যুগ্ন আহবায়ক আবু তাহের কোম্পানী, যুগ্ম আহ্বায়ক ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সদস্য সচিব মো. ইমরান মেম্বার প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *