নাইক্ষ্যংছড়িতে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার


নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালা হামিদিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার (১২জুলাই) নাইক্ষ্যংছড়ি থানায় ধর্ষক ও সহযোগীসহ তিনজনের বিরুদ্ধে মামলা রুজু করেছেন ভিকটিমের বাবা।

ভিকটিমের পিতা মো. শাহজাহান সাংবাদিকদের জানান, ঘটনার দিন রমজানের শেষ শুক্রবার তিনি জুমার নামাজ আদায় করতে যান এবং তার স্ত্রী বাড়ির জন্য পানি আনতে গেলে স্থানীয় সৈয়দ আমিনের ছেলে লম্পট আহমদ কবির তার মেয়েকে জোর করে পাশের একটি পাহাড়ে নিয়ে ধর্ষণ করে। ‘এক পর্যায়ে মেয়ে রক্তাক্ত জখম হয়ে অজ্ঞান হয়ে পড়লে ধর্ষক ও সহযোগীরা পালিয়ে যায়। পরে প্রতিবেশীদের সহযোগিতায় মেয়েকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়। ঘটনার পর থেকে ধর্ষণে সহযোগিতাকারী মো. হোছন, সৈয়দ আলম তার পরিবারের সদস্যদের খুন করার হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ করেন তিনি।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম তৌহিদ কবির ছাত্রীর বাবার এজাহারের বরাত দিয়ে জানান, আহমদ কবির (২২) নামে ওই যুবক শিশুকন্যাটিকে তুলে নিয়ে গিয়ে পাশের পাহাড়ে কোনো এক স্থানে ধর্ষণ করে।

ওসি আরও জানান, চিকিৎসা শেষে ভিকটিমের বাবার অভিযোগ পেয়ে দোষীদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ৯(১) ধারায় মামলা রুজু করা হয়েছে (মামলা নং-৭) এবং দোষীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *