নাইক্ষ্যংছড়িতে দুই ব্যক্তিকে অপহরণ 


বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে দুই ব্যক্তিকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাত ৩টায় উপজেলার দোছড়ি ইউনিয়নের বাকঁখালী ছাগলখাইয়া এলাকা থেকে তাদের অপহরণ করা হয়। অপহৃতরা হলো- ফয়েজ আহমদের ছেলে মো. হোসন (৪০) ও ফজল করিমের ছেলে নুরুল আজিম (২৯)।

স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, প্রতিদিনের ন্যায় রাতে ঘুমিয়ে পড়ে হোসন ও নুরুল আজিম। রাত ৩টার দিকে ৮-১০জনের অস্ত্রধারী একটি সন্ত্রাসী গ্রুপ ওই দুই কৃষককে নিজ বাড়ি থেকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়।

তিনি আরো জানান, অপহরণকারীরা এর আগে একই এলাকার নুরুল আমিনের বাড়ি থেকে ৫হাজার টাকা, নুরুল হাকিম থেকে কিছু স্বর্ণ এবং আবদুল মজিদের দোকান থেকে কয়েকটি পানির বোতল ও টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ এএসএম তৌহিদ কবির জানান, অপহরণের খবর শুনে তিনি নিজেই সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছান এবং অপহৃতদের উদ্ধারে সম্ভাব্য স্থানে পুলিশ দল অভিযান চালাচ্ছে। পাশাপাশি ছাগলখাইয়া, বিজিবি ক্যাম্পের সদস্যরাও অপহৃতদের উদ্ধারে অভিযানে নামেন।  এই রিপোর্ট পাঠানো পর্যন্ত অপহৃতদের উদ্ধার করা সম্ভব হয়নি এবং কোন ধরনের খোঁজখবর বা মুক্তিপণের খবরও পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *