নাইক্ষ্যংছড়িতে জাতীয় শিশু ও স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভা


নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ১৭মার্চ জাতীয় শিশু দিবস ও ২৬শে মার্চ স্বাধীনতা দিবস পালন উপলক্ষে  প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামালের সভাপত্তিত্বে উপজেলা অডিটোরিয়াম হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়াম্যান মো. কামাল উদ্দিন।

আরও উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, থানা অফিসার ইনচার্জ (ওসি) এএইচ তৌহিদ কবির, জেলা পরিষদ সদস্য ক্যউচিং চাক, কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার আবু আহমদ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা দ্বিতীয় ময় চাকমা, মহিলা বিষয়ক কর্মকর্তা মো. কামাল উদ্দিন, মেডিকেল অফিসার পলাশ চৌধুরী, সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্পের উপজেলা ব্যবস্থাপক রেজাউল হক, জনস্বাস্থ্য প্রকৌশলী শাহ আজিজ, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ব্যবস্থাপক মহিউদ্দিন, এমপি প্রতিনিধি আলহাজ্ব খায়রুল বাশার, অধ্যক্ষ ওআম রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক আবু তাহের কোম্পানী, তসলিম ইকবাল চৌধুরী, সদস্য সচিব ইমরান মেম্বার, সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি তারেক রহমান, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন, মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন আক্তার, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল, মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওজিফা খাতুন রুবি প্রমুখ।

আলোচনা সভায় জাতীয় শিশু দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মদিনটি পালনের জন্য বিভিন্ন কর্মসূচি ও স্বাধীনতা দিবস ২৬শে মার্চ’র বিভিন্ন কর্মসূচি নিয়ে আলোচনা শেষে দিবস গুলোকে যথাযথ ভাবে পালনের অঙ্গিকার করা হয়।

এদিকে দুপুর ১.৩০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে বিশ্ব পানি দিবস এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম দিবস ও মহান স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *