নাইক্ষ্যংছড়িতে ক্রিড়াবিদ জসিম উদ্দিনের স্মরণসভা


Sorun Soba pic-06-03-17 copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার কৃতি ক্রিড়াবিদ ও উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাত ৮টায় উপজেলা পরিষদ হল রুমে স্মরণসভা আয়োজন করেন খেলোয়াড় সমিতি।

সংগঠক ও রাজনীতিবিদ সাইফুদ্দিন মামুন শিমুলের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সদর ইউপির আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী। স্মরণ সভায় তিনি বলেন, যার পদচারণায় ও কর্মচাঞ্চল্যে নাইক্ষ্যংছড়ির ক্রিড়া অঙ্গনকে মুখর ও সারাদেশে পরিচিত করে তুলেছিলেন তিনি মরহুম জসিম উদ্দিন।

তিনি ছিলেন সদালাপী, হাসিখুশি মানুষ। তিনি সবসময় মানুষের পাশে থাকতেন। সবার শ্রদ্ধা, সমীহ ও ভালোবাসার মানুষ ছিলেন তিনি। কর্মঠ ও প্রাণচঞ্চল মানুষকে অকালে কেড়ে নিলো প্রাণঘাতী কিডনি, যা মেনে নেয়া কষ্টের। তার ব্যক্তিত্ব অনুসরণীয়। তার মত একজন ব্যক্তির স্মরণসভায় কিছু মানুষের অনুপস্থিতি কষ্টদায়ক। আগামীতে পরিবারের সম্মতিক্রমে আরও বৃহৎ আকারে স্মরণসভা আয়োজনের প্রতিশ্রুতি দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও সভাপতি।

অন্যান্যদের মধ্যে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ নেতা ডা. ইসমাইল হোসেন, মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউটের শিক্ষক ও ক্রিড়াবিদ ছৈয়দুল বাশার, সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি ও ক্রিড়াবিদ ফাহিম ইকবাল খায়রু, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন, মরহুমের ছেলে সেজান আকবর, মুমিনুল ইসলাম মুমু প্রমুখ। প্রয়াত ক্রিড়াবিদ জসিম উদ্দিনের স্মরণসভায় দোয়া ও মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের মোয়াজ্জিন ওসমান গণি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *