নাইক্ষ্যংছড়িতে উপজেলা সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের সভাপতির উপর সন্ত্রাসী হামলা


বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে উপজেলা সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের সভাপতি মুহাম্মদ আবুল কালামের উপর সন্ত্রাসী হামলা মারধর ও জায়গা জমির গুরুত্বপূর্ন কাগজ পত্র ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলা সদরের মসজিদ ঘোনা এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক মুহাম্মদ আবুল কালাম উপজেলা সদরের মসজিদ ঘোনাস্থ তার নিজ বাড়িতে ফেরার পথে জনৈক আলমগীর অতর্কিতভাবে কালামের উপর হামলা চালায়। এক পর্যায়ে সে কালামের পকেটে থাকা জমির মূল্যবান কাগজপত্র ছিড়ে ফেলে।

এসময় সরকারি কর্মচারী কালামকে বেধম মারধর করে গুরুতর আহত করে এবং তাকে গুম করে ফেলার হুমকী দেয়  আলমগীর।

এ বিষয়ে উপজেলা সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের সভাপতি ও স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক মুহাম্মদ আবুল কালাম বাদী হয়ে ঘটনার পর সন্ধায় নাইক্ষ্যংছড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন। আহত মুহাম্মদ আবুল কালাম বর্তমানে নাইক্ষ্যংছড়ি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ আলমগীর শেখ জানান- অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

এদিকে এই ঘটনায় জড়িতের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন কালামের সহকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *