নতুন শিখরে ওঠার উদ্দীপনায় মেতে উঠুন নতুন স্যামসাং গ্যালাক্সি স্টার ডুয়োস এর সাথে


G Star Image

কর্পোরেট ডেস্ক:

স্যামসাং মোবাইল বাজারে এনেছে তাদের আকর্ষণীয় গ্যালাক্সি সিরিজের আরেকটি অভিনব স্মার্টফোন- গ্যালাক্সি স্টার ডুয়োস। এই ফোনটি ব্যবহারের মাধ্যমে উপভোগ্যতার ভিন্ন মাত্রা যোগ হয় প্রতিনিয়তই। বিনোদন থেকে শুরু করে কর্মযোগ, সামাজিকতা রক্ষা থেকে শুরু করে তথ্য সংরক্ষণ, গ্যালাক্সি স্টার ডুয়োস যেন সব কিছুর জন্যই থাকে সর্বদা প্রস্তুত।
গ্যালাক্সি স্টার ডুয়োস এ রয়েছে সর্বোত্তম এবং সর্বাধুনিক ফিচার সমূহ এবং শক্তিশালী কার্যক্ষমতা। এই ফোনটি সহজেই হাতে এটে গেলেও এর ৩” বড় ফুল টাচ স্ক্রিনের মাধ্যমে সব অত্যাধুনিক ফিচারগুলো উপভোগ করা যায় খুব সহজেই। ছবি, গান, ভিডিও, অ্যাপ্লিকেশন এবং অন্যান্য সব ফিচার খুবই স্বাচ্ছন্দ্যের সাথে পরিচালনা করা যায় এর শক্তি শালী  ১ গিগাহার্টজ প্রসেসর এবং অ্যান্ড্রয়েড জেলিবিন অপারেটিং সিস্টেমের সাহায্যে।
ফোনটিতে রয়েছে আরো অনেক আকর্ষণীয় ফিচার যেমন অসাধারন ছবি তোলার জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা, দ্রুততর ব্লুটুথ ৪.০, ওয়াই ফাই, ৪ গিগাবাইট মেমোরি (৩২ গিগাবাইট পর্যন্ত বর্ধনশীল) এবং দীর্ঘস্থায়ী ১২০০ এমএএইচ ব্যাটারি।
গ্রাহকরা আরো উপভোগ করতে পারবেন ফোনটির অভিনব বুদ্ধিসমম্পন্ন সুবিধাসমূহ যেমন স্মার্ট ভলিউম, শেক টু আপডেট এবং টার্ন ওভার টু মিউট। আর স্মার্ট ডুয়াল সিমের সাহায্যে ব্যবহারকারীরা আরো সহজেই সবকিছুর ভারসাম্য রক্ষা করতে পারবেন। এছাড়াও ব্যবহারকারীরা চ্যাট অন, জি-টক ছাড়াও প্লে-স্টোর থেকে ৭ লক্ষেরও বেশি অ্যপ্লিকেশন, প্রিয় কনট্যাক্ট ইত্যাদি হাতের নাগালে পাবেন।
হ্যান্ডসেটটির সাথে থাকছে ট্রাভেল অ্যাডাপটার, ব্যাটারি এবং কুইক স্টার্ট গাইড।
গ্যালাক্সি স্টার ডুয়োস এর মূল্য মাত্র ৭,৯০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *