ধারালো অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার


কক্সবাজার প্রতিনিধি:

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ৫ রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের সদস্যরা। সোমবার(১৯মার্চ) দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে ডাকাতির বেশ কিছু সরঞ্জামসহ ৪টি মোবাইল জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো, কক্সবাজারের উখিয়ার কুতুপালং মধুরছড়া রোহিঙ্গা ক্যাম্পের বি-বি জোনের ব্লক ১-২ এর বাসিন্দা মৃত রফিকের ছেলে মো. করিম (৪৬), একই ক্যাম্পের ব্লক এএ-বির মৃত হাবিবুল্লাহর ছেলে মো. আমিন (২৬), একই ব্লকের নুর মোহাম্মদের ছেলে মো. শাকের (২০), ব্লক ই-১ (নতুন)’র মৃত নুর আলমের ছেলে মো. রশিদ (২১) ও নাইটংপাড়ার আবু বক্করের ছেলে মো. নূর ইসলাম (২৬)।

র‌্যাব-৭’র সিনিয়ির সহকারী পরিচালক (মিড়িয়া)পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, কক্সবাজারের উখিয়ার মধুছড়া এলাকায় ৭-৮জনের ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মো. রুহুল আমিনের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এসময় ঘটনাস্থল থেকে পাঁচ রোহিঙ্গা ডাকাতকে আটক করে। আটককৃতদের কাছ থেকে ২টি রামদা, ২টি কিরিচ, ৩টি ছোট দা ও ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন সময়ে ওই এলাকায় ডাকাতি এবং এলাকার লোকজনকে জিম্মি করে টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *