ধারালো অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার চিহ্নিত ছিনতাইকারী শুক্কুর


কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার শহরের চিহ্নিত ছিনতাইকারী আবদুর শুক্কুর (২৬) কে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। শনিবার দিবাগত রাতে শৈবাল সড়কে ছিনতাইকালে ছুরিসহ হাতেনাতে পুলিশের হাতে গ্রেফতার হয় শুক্কুর। সে উখিয়া কোট বাজারের সাকিনের কোয়রাপাড়া এলাকার মৃত মো. রফিকের ছেলে, শহরের সমিতি পাড়া শফিকের কলোনীর বাসিন্দা।

কক্সবাজার সদর থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, রমজান নামে এক ঝিনুক ব্যবসায়ী কলাতলী সুগন্ধ্যা থেকে টমটম নিয়ে টেকপাড়াস্থ বাসায় ফিরছিলেন। আর একই টমটমে যাত্রী বেশী উঠেছিল ছিনতাইকারী আব্দুর শুক্কুর সহ তার ৩ সহযোগী মেহেদী, রুবেল ও জাহাঙ্গীর।

টমটমটি শৈবাল পয়েন্টে পর্যন্ত আসলে ছিনতাইকারীরা রমজানের মোবাইল ছিনিয়ে নিতে চায়। তিনি বাধা দিতে গেলে তাকে এলোপাথারি ছুরিকাঘাত করে। আর ছিনিয়ে নেয় মোবাইল ও ব্যবসায়ীক কাজের সাড়ে ১০ হাজার টাকা। পরে আহত রমজান ও গাড়ীর চালকের চিৎকারে আশপাশের লোকজন ও পুলিশ এগিয়ে যায়।

এসময় শুক্কুর হাতে-নাতে গ্রেফতার হলেও বাকীরা পালিয়ে যায়। শুক্কুরের দেহ তল্লাশী করে ছিনতাই কাজে ব্যবহৃত দুইটি ধারালো ছোরা, আগে ছিনতাই করা বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করে। আটক শুক্কুর ও পলাতক দের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

চিহ্নিত ছিনতাইকারী শুক্কুর সদ্য জেল ফেরত এবং তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *