দু’টি কিডনি হারা নুরউদ্দিনের সাহায্যের জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের সর্বস্তরের প্রতি আহ্বান


কাপ্তাই প্রতিনিধি:

মানুষ মানুষের জন্য একটু সহানুভতির হাত বাড়িয়ে দিলে অকালে ঝড়ে যাওয়া এক যুবক তার সুন্দর একটি জীবন ফিরে পেতে পারেন। কাপ্তাইয়ের চিৎমরম বামুনি পাড়ার মৃত বদিউলজ্জামান এর একমাত্র ছোট ছেলে কৃষক মো. নুর উদ্দিন(৩২) নিজের অজান্তে জীবন চলার দুটি কিডনি নষ্ট হয়ে আজ জীবন-মরণ নিয়ে বিছানায় কাতরাচ্ছে। বাবা হারা সংসারে ছয় বোনের মধ্যে নুরু উদ্দিন সবার ছোট। কৃষি কাজ করে কোন মত তার সংসার চালাত।

ইতোমধ্যে তার দুটি কিডনি নষ্ট হওয়ার দরুন ভারতের খ্রীষ্টিয়ান মেডিকেল হাসপাতাল, ভেলোরের ডাক্তার গৌতম রঞ্জনকে দেখালে তিনি বলেন, তাকে বাঁচাতে হলে নতুন কিডনি স্থাপন করতে হবে যা ১৫-২০লাখ টাকার প্রয়োজন হবে। ইতোমধ্যে তার চিকিৎসা করতে গিয়ে সকল সম্পত্তি বিক্রয় করে সর্বশান্ত হয়েছে।

এসময় তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের দানশীল, বৃত্তবান, সমাজকর্মী, এনজিও, সরকারি/বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন শিল্প কলকারখানার নেতৃবৃন্দ একটু সাহায্যের হাত বাড়িয়ে দিলে তার সুন্দর জীবনটি ফিরে পেতে পারে। তিনি সুস্থ হয়ে সংসারটি আবার  চালাতে পারে।

যে কেউ সাহায্যে পাঠাতে পারেন, কৃষি ব্যাংক কাপ্তাই নতুন বাজার শাখা, হিসাব নং-৪৩১৫, রাঙ্গামাটি পার্বত্য জেলা। বিকাশ ও যোগাযোগের ঠিকানা-০১৮৬৩২৬০০৬৫।

নিউজটি কাপ্তাই বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *