দুই নারী নেত্রী অপহরণের ঘটনায় ১৯জনের বিরুদ্ধে মামলা


রাঙ্গামাটি প্রতিনিধি:

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)’র সমর্থিত হিল উইমেনস ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদিকা মন্টি চাকমা এবং জেলার সাধারণ সম্পাদিকা দয়াসেনা চাকমা অপহরণের ঘটনায় ১৯জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার(২০মার্চ) রাতে অপহৃত দয়াসোনা চাকমার বাবা বৃষধন চাকমা এ মামলা দায়ের করে বলে জানিয়েছে রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যজিৎ বড়–য়া।

অপহরণের মামলার আসামীরা হলেন, নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান শক্তিমান চাকমা ও ইউপিডিএফ (গণতান্ত্রিক) দলের প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা, সুমেন্দু চাকমা, পানধন চাকমা ওরফে রনই, উজ্জ্বল কান্তি চাকমা ওরফে প্রত্যয়, দেবময় চাকমা, মিশন চাকমা ওরফে পোলো, বেধক্যা চাকমা ওরফে শান্ত, মন মিলন চাকমা, বিনিময় চাকমা, প্রগতি চাকমা ওরফে করুণা কান্তি, শ্যামল কান্তি চাকমা ওরফে তরু, লক্ষী জীবন চাকমা ওরফে তুজিম, গুঞ্জ চাকমা ওরফে নির্বিক, তপন চাকমা ওরফে জিমিত, শুক্র কুমার চাকমা ওরফে বুল, বরুন চাকমা ওরফে গতি, ইলিন চাকমা ওরফে বাশায়া ও জীবন চাকমা ওরফে জেকসন ।

এ বিষয়ে রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সত্যজিৎ বড়–য়া জানান, এখনো পর্যন্ত কাউকে আটক করা হয়নি এবং অপহৃতদের উদ্ধার ও আসামীদের আটকের অভিযান চলছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *