দীঘিনালায় সাবেক ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা


দীঘিনালা প্রতিনিধি:
দীঘিনালা উপজেলায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর সাবেক সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহতের নাম উজ্জ্বল কান্তি চাকমা ওরফে মার্শাল চাকমা (৫৫)। সে উপজেলার গুলছড়ি পাড়ার মৃত গৌতম বুজ্জে চাকমার ছেলে। সোমবার (২১ মে) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার রাত ৯টার দিকে উপজেলার গুলছড়ি এলাকার রাখাল মহাজন পাড়ার নিজ বাড়ি থেকে উজ্জ্বল কান্তি চাকমা ওরফে মার্শাল চাকমাকে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা অস্ত্রের মুখে অপহরণ করে তুলে নিয়ে যায়। কিছুক্ষণ পরেই তাকে গুলি করে হত্যা করে।

এ ঘটনায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অনি চাকমা উজ্জ্বল কান্তি চাকমা ওরফে মার্শাল হত্যায় জেএসএস সংস্কারবাদীদের একটি সশস্ত্র দলকে দায়ী করে আরও বলেন, ‘জেএসএস সংস্কারবাদী গ্রুপটি বর্তমানে নীতি আদর্শচ্যুত হয়ে শাসকগোষ্ঠীর গণআন্দোলন দমনের হাতিয়ারে পরিণত হয়েছে।

তবে জেএসএস-এমএন (লারমা) দলের কেন্দ্রীয় সহকারী তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত কুমার চাকমা ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অনি চাকমার অভিযোগ অস্বীকার করেন।

দীঘিনালা থানার ওসি মো. সামসুদ্দিন ভুইয়া জানান, এ ঘটনায় কেউ কোন প্রকার অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *