parbattanews

দীঘিনালায় পলাতক অাসামি  গ্রেফতার 

দীঘিনালা প্রতিনিধি:
দীঘিনালায় হত্যা মামলার এক পলাতক অাসামিকে  গ্রেফতার করেছে দীঘিনালা থানা পুলিশ। অাটক পলাতক  অাসামীর নাম রবেন্দ্র ত্রিপুরা ওরফে শান্ত(৩২)। সে জেলার পানছড়ি উপজেলার উল্টাছড়ির পুদ্যানীছড়া গ্রামের পূণ্যাধন ত্রিপুরার ছেলে। তার বিরুদ্ধে খাগড়ছড়ি সদর থানায় হত্যা মামলা রয়েছে|
শনিবার (১  সেপ্টেম্বর) দুপুরে উপজেলার লারমা স্কোয়ার থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আসামি শান্তকে গ্রেফতার করে।
সে দীঘিনালা উপজেলার জেএসএস-এমএন লারমা পক্ষের যুব সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি।
এব্যাপারে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ অাবদুস সামাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অাটক রবেন্দ্র ত্রিপুরা ওরফে শান্ত খাগড়ছড়ি সদর থানার একটি হত্যা মামলার পলাতক অাসামি, এবং দীঘিনালা উপজেলার নয়মাইল এলাকার কৃত্তিকা ত্রিপুরা হত্যা মামলার সন্দিগ্ধ অাসামি। কৃত্তিকা ত্রিপুরা ধর্ষণ ও হত্যা ঘটনার দিন সে ওই নয়মাইল এলাকায় চাঁদা কালেক্টরীর দায়িত্বে নিয়োজিত ছিলো।
এদিকে রবেন্দ্র ত্রিপুরা ওরফে শান্ত অাটকের প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল   করেছে দীঘিনালা উপজেলার জেএসএস-এমএন লারমা পক্ষ। বিক্ষোভ মিছিলটি উপজেলার লারমা স্কোয়ার থেকে শুরু হয়ে হলুদ চত্ত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।
 সমাবেশে উপজেলা জনসংহতি সমিতির সহ-সভাপতি লোচন দেওয়ানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জনসংহতি সমিতির দীঘিনালা উপজেলা সদস্য সমির চাকমা, কেন্দ্রীয় যুব সমিতির সহ-সভাপতি জ্ঞান চাকমা বক্তব্য রাখেন।
 সমাবেশে অাটক রবেন্দ্র ত্রিপুরা ওরফে শান্ত’র নিঃশর্ত মুক্তিসহ দীঘিনালা থানার অফিসার ইনচার্জ অাবদুস সামাদ প্রত্যাহারের দাবি জানানো হয়।
 দুই দফা দাবি না মানা পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য সড়ক অবরোধ কর্মসূচি ঘোষণা করা হয়।
Exit mobile version