দীঘিনালায় পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালায় ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করেছে দীঘিনালা থাানা পুলিশ। আটককৃত যুবক মৃত কবির হোসেনের ছেলে শরীফ (২৫)। সে উপজেলার উত্তর মিলনপুর গ্রামের অধিবাসী।

সোমবার (১৬এপ্রলি) সকালে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগে উপজেলার হেডম্যান পাড়া থেকে তাকে আটক করে এলাকাবাসী। পরে তাকে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, সোমবার (১৬এপ্রলি) সকালে ওই ছাত্রী ১নং কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রিটেন চাকমার বাড়ি প্রাইভেট পড়তে যাচ্ছিল। এসময় আগে পথিমধ্যে ওৎ পেতে থাকা বখাটে শরীফ ওই ছাত্রীর পথ আগলে দাঁড়ায়। তার দুই হাত পেছনের দিকে বেধে বিদ্যালয়ের পাশ্ববর্তী কলা বাগানে নিয়ে যেতে থাকে।

এসময় ওই ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন চলে আসতে দেখে কাউকে না জানানোর হুমকি দিয়ে ছেড়ে দেয়। কাউকে জানালে ওই ছাত্রীর বাবা-মাকে মেরে ফেলারও হুমকি দেয় শরীফ।

পরে কাউকে কিছু না জানিয়ে ওই ছাত্রী কাদঁতে থাকে। এসময় বখাটে শরীফ পালানোর কালে স্থানীয় লোকজন বখাটেকে আটক করে পুলিশে দেয়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সামসুদ্দিন ভুইয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে দীঘিনালা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন