দীঘিনালায় জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত


bnp dhiginala pic 02-06-13

জেলা সংবাদদাতা, খাগড়াছড়ি:
দলীয় নেতা কর্মীদেরকে বর্তমান সরকার’র জেল জুলুম অত্যচার নির্যাতন সহ্য করে সরকার বিরোধী আন্দোলনকে আরো গতিশীল  করতে খাগড়াছড়ির দিঘীনালায় জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সেচ্ছাসেবক দলের দীঘিনালা উপজেলা  শাখার নেতৃবৃন্দদের নিয়ে এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা সেচ্ছাসেবক দলের সেক্রেটারী জয়নাল আবেদীন পাটোয়ারীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, আরো উপস্হিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মনিন্দ্র লাল ত্রিপুরা, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি এসএম আবু তাহের দিঘীনালা উপজেলা বিএনপি সভাপতি মোসলেম উদ্দিন চেয়ারম্যান ও সেক্রেটাারী আবু তালেব মেম্বার।

প্রধান অতিথি বলেন, বর্তমান জুলুমবাজ  সরকার’র হাতে দেশের সার্বভৌমত্ব নিরাপদ নয়। এ সরকারের মুখের কথা ও কাজে মিল নেই।দেশের নাগরিকের বাক স্বাধীনতা হরণকারী এই সরকার অন্যায়ভাবে দেশের সাধারণ মানুষকে পাখির মতো গুলি করে হত্যা করছে, বিরোধী দলীয় নেতাদের মিথ্যা মামলায় গ্রেফতার করে রিমান্ডের নামে নির্যাতন করেছে। বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলার গ্রেফতারি পরোয়ান জারি করে সরকার বিরোধী আন্দোলনকে দমাতে চায়।

নেতা কর্মীদের আজকে থেকে সরকার বিরোধী আন্দোলনের প্রস্তুতি নিতে হবে। আন্দোলন সংগ্রাম ছাড়া এ জ্বালিম সরকারের পতন করা যাবেনা। তিনি সকলকে সরকারের অপশাসনের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *