parbattanews bangladesh

দীঘিনালায় ছোট মেরুং উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন

দীঘিনালা প্রতিনিধি:

মানসম্মত শিক্ষার জন্য শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের সমন্বয় থাকতে হবে। পরিক্ষায় ভালো ফলাফলের জন্য শুধু শিক্ষকদের আশায় থাকলে হবে না। বাড়িতে অভিভাবকদের তদারকি করতে হবে। শুধু পড়াশুনা নয় ছেলে-মেয়ে কোন বিপথে যাচ্ছে কিনা সে বিষয়েও অভিভাবকদের খেয়াল রাখতে হবে। সরকার মানসম্মত শিক্ষার জন্য কাজ করে যাচ্ছে। বিদ্যালয়ের সমস্যা গুলো দ্রুত সমাধান করে উন্নয়ন করে যাচ্ছে। সরকার চায় নতুন প্রজন্ম মানসম্মত শিক্ষা লাভ করে মেধাবী হয়ে বিশ্বের দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করুক।

বুধবার (২৪ জানুয়ারি) খাগড়াছড়ির দীঘিনালার ছোট মেরুং উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ৭০ লাখ টাকা ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ৭৫ লাখ টাকা ব্যয়ে দুইটি একাডেমিক ভবন উদ্বোধনকালে সমাবেশে খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেন।

বুধবার উপজেলার ছোট মেরুং উচ্চ বিদ্যালয় মাঠে ছোট মেরুং উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি কেএম ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ির সাংসদ ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দীঘিনালা সেনা জোনের উপঅধিনায়ক মেজর সাব্বির আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ কাশেম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দীন ভূঁইয়া, মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রহমান কবীর ও ছোট মেরুং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান প্রমুখ।