দীঘিনালায় আ‘লীগ নেতার জানাযা অনুষ্ঠিত 

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালা উপজেলার  আ‘লীগ নেতা ইলিয়াস চৌধুরীর জানাযা অনুষ্ঠিত  হয়েছে।  মঙ্গলবার(১৭ অক্টোবার) দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয়ের পুরাতন মাঠে বাদ আছর অনুষ্ঠিত হয় এ জানাযা।

সোমবার রাত সাড়ে নয়টায় ঢাকার একটি হাসপাতালে মস্তিস্কে রক্তক্ষরণ জনিত সমস্যার কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।  তিনি স্ত্রী  দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

ইলিয়াস চৌধুরী দীঘিনালা উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি। এছাড়া তিনি উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি  উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এদিকে তার মৃত্যুতে ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা (প্রতিমন্ত্রী), খাগড়াছড়ি থেকে নির্বাচিত সাংসদ বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, উপজেলা বিএনপি’র সভাপতি মো. মোসলেম উদ্দীন,  উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের  নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন