দলীয় মনোনয়ন নিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান কুজেন্দ্র লাল ত্রিপুরার


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা প্রতীক তুলে দিবেন, আমরা তার পক্ষে কাজ করবো, এটাই বঙ্গবন্ধুর আদর্শ।

তিনি বৃহস্পতিবার বিকালে বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের ৪২তম সাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে জাতীয় শোক দিবসে খাগড়াছড়ি মুক্তিযুদ্ধের চেতনা মঞ্চে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।

কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। কিন্তু উন্নয়ন বিরোধী চক্র উন্নয়ন বানচাল করতে নানামুখী ষড়যন্ত্র করছে। তিনি শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান।

তিনি খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমের কঠোর সমালোচনা করে বলেন, গত পৌরসভা নির্বাচনের আগে তাকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু সে আমার প্রস্তাব প্রত্যাখান করা হয়। এখন আওয়ামী লীগে যোগদানের নামে দলীয় নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার রইছ উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভানেত্রী ও জেলা পরিষদ সদস্য নিগার সুলতানা, সাংগঠনিক সম্পাদিকা ও কেন্দ্রীয় সদস্য বাসন্তি চাকমা।

এ সময় আরও উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুন্নবী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, যুব, ক্রীড়া বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য মংশেপ্রু চৌধুরী অপু ও খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাংবাদিক নুরুল আজম অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, পৌর শাখার সাধারণ সম্পাদক জাবেদ হোসেন, খাগড়াছড়ি ’জেলা যুবলীগের সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট জ্ঞান জ্যোতি চাকমা ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল বাহার চৌধুরীসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *