থানছিতে কর্মচারী ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


dfghjkl

থানছি (বান্দরবান) প্রতিনিধি :

থানছি উপজেলা সরকারী কর্মচারী ক্লাবটি দীর্ঘ দিন ধরে অচলাবস্থায় পড়ে থাকায় পুনরায় সংগঠনের হাল ধরেছে ৩ উদ্যোক্তা। বান্দরবানের থানছি উপজেলায় মহিলা বিষয়ক অধিদপ্তরের অফিস সহকারী এমরান হোসেন, উপজেলা পরিষদের স্টেনোটাইপিস্ট সনদ কান্তি দাশ ও পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তরের জুনিয়র অফিসার প্রকাশ চাকমা ও অন্যান্য ২১ জন সদস্যদের সমন্বয়ে উপজেলা সরকারী কর্মচারী ক্লাবটির অচলাবস্থা থেকে অবসান ঘটালো।

বুধবার বিকাল ৫ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইনের সার্বিক পৃষ্ঠপোষকতায় উপজেলা মিলনায়তনের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে কর্মচারী ক্লাবের সাবেক সভাপতি হেফাজতুর রহমান (জাবেদ) সভাপতিত্বে সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন।

ত্রি-বার্ষিক সম্মেলনের সদস্যদের কন্ঠ ভোটের মাধ্যমে মহিলা বিষয়ক অধিদপ্তরের অফিস সহকারী এমরান হোসেন সভাপতি, উপজেলা পরিষদের স্টেনোটাইপিস্ট সনদ কান্তি দাশ সাধারণ সম্পাদক, পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তরের জুনিয়র অফিসার প্রকাশ চাকমা সাংগঠনিক সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বদ্ধিতায় আগামী ৩ বছরের জন্য নির্বাচিত হয়েছে।

এসময় নির্বাহী অফিসারের অফিস সহকারী রুপক দাশ, স্বাস্থ্য বিভাগের ইন্সপেক্টর সিরাজ উদ্দিন, এলজিইডি কার্যালয়ের কার্য সহকারী আমিরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের কার্য সহকারী কবিরুল ইসলাম, একটি বাড়ী একটি খামার প্রকল্পের ফিল্ড সুপারভাইজার দীপক চাকমা, প্রাথমিক শিক্ষা অফিসের হিসাব সহকারী সুরেন্দ্র ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন।

সম্মেলন শেষে একটি বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আযোজন করা হয়।

নিউজটি থানছি বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *