থানচির টুকটং পাড়াবাসীদের দীর্ঘ দিনের ৩ সমস্যা সমাধান


থানচি প্রতিনিধি:

বান্দরবানের থানচিতে টুকটং পাড়ায় ম্রো কমিউনিটির সাথে ভালবাসায় সিক্ত হলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা। টুকটং পাড়াবাসীদের দীর্ঘ দিনের ৩ সমস্যা সমাধান করলেন চেয়ারম্যান। যথাক্রমে টুকটং পাড়া জিএসএফ পাইপের মাধ্যমে বিশুদ্ধ পানীয় জলের নিষ্কাশন, গীর্জা ঘর নির্মাণ ও প্রাক-প্রাথমিক বিদ্যালয়টি ৫ম শ্রেনিতে উন্নিতকরন বা সরকারিকরনে আশ্বাস দিলেন।

রবিবার(৭জানুয়ারি) সকাল ১০টা টুকটং পাড়াবাসীদের উদ্যোগের এক মত বিনিময় সভা আয়োজন করে।সভায় বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি প্রধান অতিথির বক্তব্যে এসব সমস্যা সমাধানের জন্য তাৎক্ষনিকভাবে বরাদ্দ ঘোষণা দেন।

মত বিনিময় সভায় টুকটং পাড়া প্রধান মাংসার ম্রো সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও ইউপিডিএফ কেন্দ্রীয় কমিটি সাবেক সভাপতি ক্যহ্লাচিং মারমা, জেলা পরিষদের সদস্য থোয়াইহ্লামং মারমা, আওয়ামী লীগের সাবেক সভাপতি বাশৈচিং মারমা, সাবেক সাধারণ সম্পাদক মংবেওয়াংচিং মারমা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ( শহিদ) , সাবেক চেয়ারম্যান মালিরাং ত্রিপুরা,উবামং মারমা, জেলা পরিষদের সাবেক সদস্য অংপ্রু ম্রো, ইউপি চেয়ারম্যান মাংসার ম্রো প্রমুখ।

জেলা পরিষদের চেয়ারম্যার ক্যশৈহ্লা বলেন, এই সরকার উন্নয়ন বিশ্বাস করে বলেই পার্বত্য অঞ্চলের জনগণের  চাওয়া শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিশুদ্ধ পানীয় জল, পর্যটন শিল্প বিকাশসহ ব্যাপক উন্নয়ন করেছে। সরকার আপনাদের সকল চাওয়া পূরণ করবে। শুধু আপনারা সময় মতো আওয়ামী লীগের নির্বাচনের নৌকা প্রতীকের ভোট দিয়ে জয় যুক্ত করেন।

জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা এর সহধর্মীনি এবং আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিয়ে দুর্গম রেমাক্রী, ছোট মধক, বড় মধক, জিন্না পাড়াসহ ৬টি স্থানের অধিবাসীদের সাথে সুখ, দুঃখ ভাগাভাগি করে নেওয়ার জন্য পরিদর্শনে আসেন।

নিউজটি থানছি বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *