তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষকে ফাঁসাতে দোকান লুটপাটের অভিযোগ


অভিযোগ

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের ঘটিভাঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষকে ফাঁসাতে অপরপক্ষ দোকান লুটপাটসহ নানা ধরণের মিথ্যা অভিযোগ করেছে বলে জানা যায়।

সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল ৪ টার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় রাহামত আলীর পুত্র মোহাম্মদ রুবেলের (২৬) নেতৃত্বে রাহামত আলী, সামশু মাঝি, আবদুল হক, পোতাইয়াসহ ১০-১২ জনের একটি সংঘবদ্ধ দল ঘটিভাঙ্গা বাজারে একই এলাকার মোঃ আলীর পুত্র আজিজুল হক প্রকাশ ‘বাশি মাঝি’কে (২৮) মারধর করে গুরুত্বর জখম করে এবং তার কাছে থাকা টাকা-পয়সাসহ মোবাইল ফোন কেড়ে নেয়। এ সময় ঘটনাস্থলে থাকা আমির হোসেন কোম্পানীসহ স্থানীয়রা বাশি মাঝিকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে।

এদিকে এ ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করে বাশি মাঝিকে ফাঁসাতে প্রতিপক্ষ মোহাম্মদ রুবেল গং দোকান ডাকাতিসহ নানা ধরণের মিথ্যা অভিযোগ করেছে বলে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়।

আজিজুল হক প্রকাশ বাশি মাঝি জানান, সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে নিজ মালিকানাধীন ফিশিং বোটে অবৈধভাবে মালেশিয়াসহ বিভিন্ন জায়গায় মানব পাচার করে আসছে। তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে সন্ত্রাসীরা তাকে হামলা করে গুরুত্বর আহত করেও ক্ষান্ত হয়নি। তারা মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন ধরণের হুমকি ধমকি প্রদর্শন করছে। বর্তমানে সন্ত্রাসীদের হুমকির মুখে পরিবার পরিজন নিয়ে আতংকে বসবাস করছে।  এ ব্যাপারে থানায় অভিযোগের প্রক্রিয়া চলছে বলেও জানায়।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *