‘ঢাকা অ্যাটাক’ দেখতে হল ভাড়া করবেন মাহির স্বামী


পার্বত্যনিউজ ডেস্ক:

দেশের ১২২টি সিনেমা হলে মুক্তি পেল চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ও আরিফিন শুভ। বিয়ের পর এটাই মাহির প্রথম ছবি, যা সারা দেশে মুক্তি পেল। আর এটি নিয়ে ভীষণ আনন্দিত মাহির স্বামী মাহমুদ পারভেজ অপু। এর আগে মাহির কোনো চলচ্চিত্র দেখেননি অপু। এবারই প্রথম বড় পর্দায় নিজের স্ত্রীকে তিনি দেখছেন নায়িকা হিসেবে। নায়কের সঙ্গে রোমান্টিক দৃশ্য নিয়ে কিছুটা ‘জেলাস’ অনুভব করেছেন, তারপরও অপু জানিয়েছেন, আত্মীয়স্বজন ও বন্ধুদের নিয়ে তিনি ছবিটি আবারও দেখবেন। আর এ জন্য ভাড়া করবেন পুরো প্রেক্ষাগৃহ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…
বৃহস্পতিবার ‘ঢাকা অ্যাটাক’ ছবির প্রিমিয়ামের মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় মাহিকে দেখেন অপু। নিজের অনুভূতি জানিয়ে তিনি বলেন, এর আগে আমার বড় পর্দায় মাহির ছবি দেখা হয়নি। গতকালই প্রথম দেখলাম। এর আগে টিভিতে একটি ছবি দেখেছিলাম। আমার কাছে অনেক ভালো লেগেছে। আশপাশের সবাই প্রশংসা করছে, কাজের জন্য উৎসাহ দিচ্ছে। বিষয়টা আমি স্বামী হিসেবে এনজয় করছি।

পর্দা আর বাস্তবের মাহির অনেক পার্থক্য রয়েছে। অপু বলেন, আমি মাহির সঙ্গে অনেক ছবির শুটিংয়ে গিয়েছি, তার অভিনয় দেখেছি। এমনিতে মাহি যখন কোনো ছবিতে অভিনয় করে, সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলে বা আমার পরিবারের সঙ্গে সময় দেয়, তখন আমার কাছে একই রকম মনে হয়। কিন্তু এই ছবিতে যখন দেখলাম তখন মনে হলো, আমি ভিন্ন এক মাহিকে দেখছি। সে সময় ছবির চরিত্রের মাহির মাঝে আমার স্ত্রী মাহিকে হারিয়ে ফেলেছিলাম আমি।

পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে নিয়ে নায়িকা স্ত্রীর অভিনয় দেখতে বিশেষ আয়োজন করতে যাচ্ছেন বলে জানান অপু। তিনি বলেন, এরই মধ্যে আমার বন্ধু ও আত্মীয়রা সবাই আমাদের সঙ্গে ছবিটি দেখতে চাচ্ছে। আমিও তাদের কথা দিয়েছি, চলতি সপ্তাহে সবাইকে নিয়ে ছবিটি দেখব। এ জন্য একটা শোর জন্য সিনেমা হল ভাড়া করতে হবে আমাকে। এরই মধ্যে সিনেমা হলের মালিকের সঙ্গে আমার কথা হয়েছে। মাহি এখন লালমনিরহাটে একটি ছবির শুটিং করছে। তার সঙ্গে কথা বলে তারিখ ঠিক করে নেব।

পর্দায় স্ত্রীর সঙ্গে অন্য কেউ প্রেম করছেন, সেটা দেখতে কেমন লাগে? জানতে চাইলে হেসে অপু বলেন, আসলে একটু জেলাসি তো কাজ করেই, আবার সবাই যখন অভিনয় দেখে হাততালি দেয়, প্রশংসা করে তখন মনে হয় ওটুকু কম্প্রোমাইজ তো করাই যায়। অপু চান, মাহি চলচ্চিত্রে নিয়মিত কাজ করুক, আর তাঁর পরিবারের পক্ষ থেকেও সবাই মাহির পাশে থাকবে বলে জানান অপু।

গত বছর ১ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। ছবিটি পরিচালনা করেছেন ছোট পর্দার নির্মাতা দীপঙ্কর দীপন। ছবির চিত্রনাট্য লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এই ছবি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া। ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এর আগে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন ‘অগ্নি’ আর ‘ওয়ার্নিং’ ছবিতে। ‘ঢাকা অ্যাটাক’ এ জুটির তৃতীয় ছবি। এ ছবিতে আরো অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা প্রমুখ।

সূত্র: পেপারস বিডি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *