টেকনাফে বিদেশী মদসহ ব্যবসায়ী আটক


টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে বিপুল পরিমাণ বিদেশী মদসহ খোরশেদ আলম (২৬) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ সার্কেলের সদস্যরা। সে টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়ার গ্রামের মৃত মোক্তার আহাম্মদের ছেলে।

শুক্রবার ভোররাতে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অধীনস্থ টেকনাফ সার্কেলের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ স্থলবন্দরের সামনে রাস্তার পশ্চিমে রশিদের পানের দোকানের পাশে অভিযান চালিয়ে দুইটি চাউলের বস্তা তল্লাশি করে বস্তার ভেতর থেকে ২৪ বোতল বিদেশী গ্র্যান্ড রয়েল হুইস্কি মদসহ হাতেনাতে তাকে আটক করতে সক্ষম হয়।

টেকনাফ সার্কেল পরিদর্শক মোশাররফ হোসেন জানান, বিপুল পরিমাণ বিদেশী গ্র্যান্ড রয়েল হুইস্কিসহ খোরশেদ আলম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সে দীর্ঘদিন ধরে টেকনাফ স্থলবন্দরকে ব্যবহার করে মাদক ব্যবসা চালিয়ে  আসছিল।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত বিদেশী মদের অনুমানিক মূল্য ৪৮হাজার টাকা। এই ঘটনায় টেকনাফ সার্কেলের পরিদর্শক মোশাররফ হোসেন বাদী হয়ে খোরশেদ আলম কে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা  রুজু  করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *