Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

টেকনাফে বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার

teknaf pic 19-3-17 (2) copy

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার করেছে বিজিবি। রবিবার ভোর রাতে টেকনাফ পৌর এলাকার পুরান পাল্লনপাড়া কবরস্থানের উত্তর পাশে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আবুজার আল জাহিদ অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, সন্ত্রাসী দুষ্কৃতিকারী ও ডাকাত দল অপরাধ সংঘটনের জন্য টেকনাফ পৌর এলাকার পুরান পল্লানপাড়া কবরস্থানের উত্তর পাশে জড়ো হওয়ার গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়ানের হাবিলদার মো. হাওলাদার শাহজাহানের নেতৃত্বে বিজিবির একটি বিশেষ দল অভিযান পরিচালনা করেন।

বিজিবির উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী দুষ্কৃতিকারী ও ডাকাত দল অন্ধকারের সুযোগে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে টহল দল ওই এলাকায় তল্লাশী চালিয়ে ১টি বিদেশী পিস্তল এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করে। উদ্ধারকৃত ১টি বিদেশী পিস্তল এবং ২ রাউন্ড গুলি টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন