টেকনাফে বিদেশী আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ এক সন্ত্রাসী গ্রেফতার


unnamed copy

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ উপজেলায় ফরিদ আলম ওরফে ডাকাত আলম(২৮)কে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৩ হাজার ইয়াবা ও একটি বিদেশী অস্ত্র উদ্ধার করা হয়ছে। সোমবার রাত ১০ টার দিকে পৌরসভার পল্লান পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সে সদর ইউনিয়নের দক্ষিণ লেক্সগুরবিল গ্রামের আব্দুল কাদের ওরফে পেটানের ছেলে।

পুলিশ সুত্রে জানায়, সোমবার রাতে পৌরসভার পল্লান পাড়া মাইমুনা স্কুলের সামনে পুলিশের তালিকাভুক্ত আবদুল হাকিম ডাকাতের সাথে ইয়াবা লেনদেন করছে এমন গোপন সংবাদ পেয়ে টেকনাফ মডেল থানার এসআই বোরহান উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ফরিদ আলমকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা ও একটি বিদেশী অস্ত্র উদ্ধার করে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

অভিযান পরিচালনাকারী এসআই বোরহান উদ্দিন বলেন, তিন হাজার ইয়াবা ও একটি বিদেশী অস্ত্রসহ ফরিদ আলমকে গ্রেফতার করা হয়েছে। তার স্বীকারোক্তি মতে পালিয়ে যাওয়া পুরান পল্লান পাড়া এলাকার রোহিঙ্গা নাগরিক মৃত জানে আলমের ছেলে আব্দুল হাকিম ডাকাতকে পলাতক আসামী করে মাদক ও অস্ত্র আইনে দুইটি মামলা রুজু করা হয়েছে এবং ধৃত আসামীর বিরুদ্ধে পুলিশের উপর হামলা, বিশেষ ক্ষমতা আইন, অস্ত্র ও মাদক মামলাসহ চারটি মামলার গ্রেফতারী পরয়োনা রয়েছে।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ আশরাফুল জাম্মান বলেন, গ্রেফতারকৃতকে ওইসব মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *