টেকনাফে তাজা কার্তুজ ও খোসাসহ আটক ২

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে তাজা কার্তুজ ও খোসাসহ দুই যুবককে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সদস্যরা। আটককৃতরা হলো টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালীয়া পাড়ার কালা চান মিয়ার পুত্র মো. রফিক (২২) ও হ্নীলা মৌলভী বাজারের দুদু মিয়ার পুত্র মো. ফরহাদ মিয়া (১৮)।

বুধবার (১১ জুলাই) ভোররাতে হ্নীলা বিওপির নায়েক ছাবির উদ্দিনের নেতৃত্বে একটি বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা মৌলভী বাজার পূর্বপাড়ায় অভিযানে যায়। কিছুক্ষণ পর ২ জন লোক আসতে দেখে দাঁড়ানোর সংকেত দিলে তারা পালানোর চেষ্টা করলে তাদেরকে ধাওয়া করে আটক করা হয়।

পরে তাদের দেহ তল্লাশি চালিয়ে কোমরে লুঙ্গির সাথে ফিটিং অবস্থায় কালো পলিথিন দিয়ে মোড়ানো দেশীয় তৈরী ৪ রাউন্ড তাজা কার্তুজ, ২ রাউন্ড খালী খোসা, ১টি চায়না স্প্রিং চাকু, ২ বোতল ম্যান্ডেলা রাম মদ, ১টি মোবাইল ফোন ও ১টি টর্চ লাইট উদ্ধার করে বিজিবি।

সন্ত্রাসী কার্যকলাপ চালানোর লক্ষ্যে অবৈধ কার্তুজ নিজ হেফাজতে রাখার দায়ে আটককৃতদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা দায়েরের পর জব্দকৃত কার্তুজ, খালী খোসা, চায়না স্প্রিং চাকু, ম্যান্ডেল রাম মদ, মোবাইল ফোন এবং টর্চ লাইটসহ ওই দুজনকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করে বিজিবি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন