parbattanews bangladesh

টেকনাফে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার লাশের কোন পরিচয় পাওয়া যায়নি বলে জানিয়েছেন। উদ্ধার লাশের বয়স আনুমানিক ৩২ থেকে ৩৫ হতে পারে বলে ধারনা করেছেন।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে টেকনাফ পৌরসভা ৩নং ওয়ার্ড কে কে পাড়া মৎস প্রদর্শনী ও চিংড়ী খামার প্রশিক্ষণ কেন্দ্রের উত্তর পাশ নাফ নদী সংলগ্ন হেচার খাল এলাকা থেকে এই অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্র জানায়, ওই দিন ফজরের নামাজের শেষে ফেরার পথে এক ব্যক্তির লাশ দেখে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিবেকানন্দ দেব নাথের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে এসে স্থানীয় কয়েক ব্যক্তির সহযোগিতায় লাশটি উদ্ধার করেন।

লাশ উদ্ধারকারী থানার উপ-পরিদর্শক (এসআই) বিবেকানন্দ দেব নাথ বলেন, পৌর এলাকার কে,কে পাড়া মৎস প্রদর্শনী ও চিংড়ী খামার প্রশিক্ষণ কেন্দ্র এলাকায় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশের কোন পরিচয় পাওয়া যায়নি। পরে লাশের সুরুতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিৎ কুমার বড়ুয়া বলেন, উদ্ধার লাশের পরিচয় পাওয়া যায়নি। লাশের পরিচয় না মিললে এটি বেওয়ারিশ হিসেবে দাফনের ব্যবস্থা করা হবে।