ঝর্ণা খীসাকে হত্যাচেষ্টার অভিযোগে আটক জনসংহতির ৭ নেতা রিমান্ডে


রাঙ্গামাটি প্রতিনিধি:

জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঝর্ণা খীসাকে নিজ বাসভবনে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগে আটক জনসংহতি সমিতির ৭ নেতাকর্মীকে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) তাদের রাঙ্গামাটির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মো. মোহসেন এর আদালতে হাজির করা হলে আদালত প্রত্যেককে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করে। এসময় গ্রেফতারকৃতরাও আদালতে উপস্থিত ছিলো। আসামিরা হলেন, রিটন চাকমা, বাবু চাকমা, মঙ্গলমনি চাকমা, সাধন চাকমা, রিকন চাকমা, ফালনজিৎ চাকমা এবং রূপম চাকমা।

এদিকে জুরাছড়িতে আওয়ামী লীগ নেতা অরবিন্দু চাকমা হত্যাকাণ্ডের ঘটনায় ও বিলাইছড়িতে আওয়ামী লীগ নেতা রাসেল মার্মাকে হত্যাচেষ্টার ঘটনায় গ্রেফতারকৃতদের আগামী ১৭ ও ১৮ ডিসেম্বর রিমান্ড শুনানীর দিন ধার্য্য করা হয়েছে আদালতে।

উল্লেখ, গেল ৫ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জুরাছড়ি ইউনিয়নের মগবাজার স্থলে একদল জলপাই রঙের পোশাক পরিহিত দুর্বৃত্ত ব্রাশ ফায়ার করে হত্যা করে অরবিন্দু চাকমাকে এবং বিলাইছড়িতে আরেক আওয়ামী লীগ নেতা রাসেল মার্মাকে হত্যারচেষ্টা করে।

পরে গেল ৬ ডিসেম্বর রাতে রাঙামাটি শহরের ভালেদী আদাম এলাকায় নিজ বাসায় কূপিয়ে মারাত্মক জখম করা হয় ঝর্ণা খীসাকে। তিনি বর্তমানে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *