জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য জাহেদুল ইসলাম লিটুকে কুতুবদিয়ায় গণসংবর্ধনা


litu-kutobdia-pic-8-1-17
চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের কুতুবদিয়ায় রোববার জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য জাহেদুল ইসলাম লিটু এবং মাষ্টার আহমদ উল্লাহকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। নাগরিক কমিটির আয়োজনে কৈয়ারবিল হাইস্কুল মাঠে অনুষ্ঠিত সংর্বধনা অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

কক্সবাজার জেলা পরিষদের নির্বাচনে চকরিয়া উপজেলা থেকে বিপুল ভোটে নির্বাচিত জেলা পরিষদের সদস্য চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও কুতুবদিয়া উপজেলা থেকে নির্বাচিত জেলা পরিষদ সদস্য মাষ্টার আহমদ উল্লাহ’কে দেয়া নাগরিক সংর্বধনা অনুষ্ঠানটি দুপুর ১২টার দিকে শুরু হলে মিছিলে মিছিলে সংবর্ধনাস্থলটি জনসমুদ্রে পরিণত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেন, জেলা পরিষদ নির্বাচনে চকরিয়া ও কুতুবদিয়া উপজেলার জনপ্রতিনিধিরা প্রার্থী নির্বাচনে ভুল করেনি। তাঁরা এলাকার উন্নয়নের স্বার্থে সকল ধরনের লোভ-লালসা পরিহার করে যোগ্য প্রার্থীকে ভোট দিয়েছেন। তাদের পবিত্র আমানত প্রয়োগের মাধ্যমে আওয়ামীলীগ সভানেত্রী দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *