জেএসসি ও এসএসসি পরীক্ষার্থীদের বিশেষ ক্লাশের ব্যবস্থা করেছে পানছড়ি উপজেলা পরিষদ



নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

জেলার পানছড়ি উপজেলায় জেএসসি ও এসএসসি পরীক্ষার্থীদের ফলাফলে মনোন্নয়নের লক্ষ্যে এক মহতী উদ্যোগ হাতে নিয়েছে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ। এ নিয়ে শুক্রবার সকাল ৯টা থেকে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেয় উপজেলার ৮টি বিদ্যালয়ের ৬২ জন শিক্ষার্থী ও অভিভাবক।

জানা যায়, উপজেলা পরিষদের অর্থায়নে জেএসসি ও এসএসসি পরীক্ষার্থীদের জন্য প্রতি শুক্রবার বিশেষ ক্লাশের ব্যবস্থা করা হয়েছে। জেএসসির ৩৫ ও এসএসসির ২৭ জন শিক্ষার্থীদের নিয়ে চারটি বিষয়ের উপর বিশেষ ক্লাশে গনিত, ইংরেজী, রসায়ন ও হিসাব বিজ্ঞান বিষয়ে পাঠদান দিবে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের অভিজ্ঞ শিক্ষকেরা।

শুক্রবার সকালে এই বিশেষ ক্লাসের উদ্বোধন করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম। উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনায় সকল শিক্ষার্থী ও অভিভাবকের উপস্থিতিতে সন্তোষ প্রকাশ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অরূপ চাকমা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা বাবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান নাজির হোসেন, বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলি আহাম্মদ, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান প্রদীপ চাকমা।

উপস্থিত শিক্ষার্থী সুরাইয়া ইয়াছমিন ও হেমা চাকমা এ প্রতিবেদককে জানায়, এই মহতী উদ্যেক্তাদের আমরা স্বাগত জানাই। এর ফলে আমরা অবশ্যই ভালো ফলাফল উপহার দিতে পারব বলে আমাদের দৃঢ় বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *