জুড়াছড়ির ইয়াবা সম্রাজ্ঞী সাথী চাকমা আটক


নিজস্ব প্রতিনিধি ॥

রাঙামাটি জেলার জুড়াছড়ি উপজেলার মাদক সম্রাজ্ঞী সাথী ৮৫ পিস ইয়াবা সহ শুক্রবার যৌথ বাহিনীর হাতে আটক হয়েছে। জুড়াছড়ি থানা পুলিশ এ খবর নিশ্চিত করেছে।

সূত্রে জানাগেছে, সাথী চাকমা দীর্ঘদিন ধরেই তার চায়ের দোকানের আড়ালে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলো। তিনি এ উপজেলায় ইয়াবা ব্যবসার পাইকারী বিক্রেতা। তার মাধ্যমেই জুড়াছড়িতে ইয়াবা ব্যবসার প্রচলন হয়। খুচরা বিক্রেতাদের কাছে ইয়াবা সরবরাহ করতো এই সাথী চাকমা। উপজেলার উঠতি বয়সের তরুণরা ইয়াবার নেশায় আসক্ত হওয়ার পেছনে অন্যতম কারিগর হলো সাথী চাকমা।

স্থানীয় অভিভাবকদের কাছ থেকে গোপনে অভিযোগ পাওয়ার পর তার উপর দীর্ঘদিন ধরে একাধিক আইন শৃঙ্খলা বাহিনীর গোয়েন্দা সংস্থা নজরদারি করে আসছিলো।

অবশেষে গোপন সূত্র থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শুক্রবার সাথীকে আটক করে যৌথবাহিনীর একটি টিম। এসময় তার কাছ থেকে ৮৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে যৌথবাহিনী টিম। পরে তাকে শুক্রবার রাতে জুড়াছড়ি থানায় সোপর্দ করা হয়।

জুড়াছড়ি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইউছুফ ছিদ্দিকী জানিয়েছেন, আটককৃত সাথী চাকমার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। থানায় দায়েরকৃত মামলা নাম্বার হলো-এক, তারিখ-২৯/০৯/২০১৭ইং। তাকে শনিবার রাঙামাটির আদালতে পাঠালে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *