জামিন পেলেন রাঙামাটি বিএনপির ৭ নেতা


নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটি জেলা বিএনপির সভাপতিসহ সংগঠনটির অন্যান্য সাত নেতা জামিনে মুক্তি পেয়েছেন। বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে  সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ আহম্মদ-এর আদালত থেকে তারা জামিনে মুক্তি পায়।

জামিন পাওয়া নেতারা হলেন, জেলা বিএনপির সভাপতি হাজী মুহাম্মদ শাহ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদ চৌধুরী, প্রচার সম্পাদক আবুল হোসেন বালি, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক মো. ইলিয়াস, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোহাম্মদ সায়েম এবং জেলা ছাত্রদলের সম্পাদক মো. কামাল উদ্দীন।

বিএনপির নেতাদের জামিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু।

তিনি বলেন, অন্যায় ভাবে আমাদের নেতাদের গ্রেফতার করা হয়েছিলো। আজ আইনের ন্যায় বিচারের মাধ্যমে আমাদের নেতারা জামিন পেয়েছে। গ্রেফতারকৃত অন্যান্য নেতাদের জামিন নিতে আইনী লড়াই চালিয়ে যাচ্ছেন বলে বিএনপির এ নেতা জানান।

উল্লেখ্য, চলতি বছরের ৫ ফেব্রুয়ারি রাতে জেলা বিএনপির সভাপতি, সহসাংগঠনিক, প্রচার সম্পাদক, জেলা যুব দলের সভাপতি, সাধারণ সম্পাদক এবং জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদককে সংগঠনটির দলীয় কার্যালয় থেকে নাশকতামূলক হামলা পরিকল্পনার অভিযোগে গ্রেফতার করে পুলিশ। অপরদিকে জেলা ছাত্র দলের সভাপতিকেও একই বছরের ৮ফেব্রুয়ারি দুপুরে জেলা শহরের তবলছড়ি এলাকা থেকে একই অভিযোগে গ্রেফতার করা হয়েছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *